ঢাকা, মঙ্গলবার, ৬ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

জাতীয়

মীরজাদী সেব্রিনার নামে ফেসবুকে ভুয়া আইডি খোলার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, জুন ১, ২০২০
মীরজাদী সেব্রিনার নামে ফেসবুকে ভুয়া আইডি খোলার অভিযোগ ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা

ঢাকা: সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরার নামে ফেসবুকে ভুয়া আইডি খোলার অভিযোগ করা হয়েছে।

রোববার (৩১ মে) রাতে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সম্প্রতি DR. Sabrina flora নামক ফেসবুকে একটি ভুয়া আইডিসহ কাছাকাছি নামে বেশ কয়েকটি আইডি খোলা হয়েছে।

যেখানে আইইডিসিআরের পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরার ছবি দিয়ে বিভিন্ন ধরনের অবৈজ্ঞানিক ও বিভ্রান্তিমূলক তথ্য প্রচার করা হচ্ছে।

ফ্লোরা বলেন, আইইডিসিআর তথা দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অপপ্রয়াস চালানোর নিমিত্তে দেওয়া এসব পোস্টে জনগণকে বিভ্রান্ত না হওয়ার জন্য সবাইকে সনির্বন্ধ অনুরোধ জানানো হচ্ছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা ফেসবুকের মাধ্যমে কখনো এ ধরনের প্রচার-প্রচারণা চালান না। এর মাধ্যমে কেউ প্রতারিত হলে তার দায়-দায়িত্ব আইইডিসিআর বা অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা বহন করবেন না। আইইডিসিআর ইতোমধ্যে এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে এবং সবাইকে সহযোগিতা করার জন্য বিশেষভাবে অনুরোধ করছে।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, জুন ১, ২০২০
পিএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa