ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে আরও ৩০ জনের করোনা শনাক্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৫ ঘণ্টা, মে ৩১, ২০২০
কিশোরগঞ্জে আরও ৩০ জনের করোনা শনাক্ত ছবি: প্রতীকী

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে গত ২৪ ঘণ্টায়  নতুন করে আরও ৩০ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে ৩৫৩ জন।

রোববার (৩১ মে) দিনগত রাত সাড়ে ৮টার দিকে কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার (২৬ মে) সংগৃহীত নুমনা রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথের (আইপিএইচ) এমপিএমএল ল্যাবে পাঠানো ১৪১ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে।

এর মধ্যে ৫ জন রোগীর দ্বিতীয় নমুনা ও ২ জন রোগীর তৃতীয় নমুনাসহ নতুন ৩০ জনের কোভিড-১৯ পজিটিভ এবং ১০৪ জনের নেগেটিভ এসেছে। আক্রান্তদের ৩০ জনের মধ্যে ভৈরব উপজেলায় ১৫ জন, বাজিতপুর উপজেলায় ৬ জন, কিশোরগঞ্জ সদরে ৪ জন, হোসেনপুর উপজেলায় ৪ জন ও তাড়াইল উপজেলায় একজন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট ৩৫৩ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছেন।  

এছাড়া রোববার (৩১ মে) তিনজনসহ মোট ১৯৮ জন করোনা পজিটিভ রোগী সুস্থ হয়েছেন এবং ১০ জন মারা গেছেন। বর্তমানে জেলার ১৪৫ জন ও অন্য জেলা থেকে আসা ৪ জনসহ মোট ১৪৯ জন করোনা পজিটিভ রোগী ও ৫ জন রোগী নেগেটিভ/সাসপেক্টটেড আইসোলেশনে রয়েছেন। পাশাপাশি জেলায় ১৯০ জন হোম কোয়ারেন্টিনে রয়েছেন।  

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, মে ৩১, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।