bangla news

স্বাস্থ্যবিধি অমান্য করায় সুন্দরবন ৮ ল‌ঞ্চকে জ‌রিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-৩১ ৯:৩৭:৪৯ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পটুয়াখালী: স্বাস্থ্য বিভাগের জারি করা নির্দেশনা অমান্য করে অতিরিক্ত যাত্রীবহনের দায়ে পটুয়াখালী থেকে ঢাকাগামী সুন্দরবন-৮ ল‌ঞ্চের সুপার ভাইজার‌কে ২০ হাজার টাকা জ‌রিমানা প্রদানের আদেশ দিয়েছে পটুয়াখালী জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। অন্যথায় এ আদেশ অমান্য করলে ২ মা‌সের বিনাশ্রম কারাদণ্ড প্রদানের আদেশ প্রদান করা হয়েছে।

র‌োববার (৩১ মে) সন্ধ্যায় পটুয়াখালী লঞ্চ টার্মিনালে র‍্যাব-০৮ পটুয়াখালী ক্যাম্পের একটি চৌকস দলের সহযোগিতায় জেলা প্রশাসনের নির্বা‌হী ম্যা‌জি‌স্ট্রেট মোঃ মাহবুবুল ইসলামের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়েছে।

নির্বা‌হী ম্যা‌জি‌স্ট্রেট মাহবুবুল ইসলাম বলেন, মহামা‌রি ক‌রোনা ভাইরাস সংক্রমণ প্র‌তি‌রো‌ধে সরকারী নি‌র্দেশনা অনুযায়ী স্বাস্থ্য‌বি‌ধি না মে‌নে অতি‌রিক্ত যাত্রী বহন কর‌ছে সুন্দরবন ৮ লঞ্চ‌টি। যে কার‌ণে লঞ্চের সুপারভাইজার‌কে জ‌রিমানা করা হয়েছে।

এদিকে জ‌রিমানার টাকা দি‌তে অপারগতা প্রকাশ কর‌লে সুপারভাইজার আনোয়ার হো‌সেন‌কে আটক ক‌রে নি‌য়ে যাওয়া হয়। জ‌রিমানার টাকা প‌রি‌শোধ কর‌লে তা‌কে ছে‌ড়ে দেয়া হ‌বে বলে জানান তিনি।

বিকেলে পটুয়াখালী লঞ্চ টার্মিনালে দেখায় লঞ্চ‌টির ধারণ ক্ষমতা ৭২৭ জন কিন্তু যাত্রী অনেক বে‌শি। তাছাড়া সামা‌জিক ও শা‌রীরিক দূরত্ব বজায় রাখার কোনো নিয়ম ল‌ঞ্চের ডে‌কে (নীচ তলা ও দোতলা) দেখা যায়‌নি।

পরে নির্বা‌হী ম্যা‌জি‌স্ট্রেট মাহবুবুল ইসলাম স‌রেজ‌মি‌ন প‌রিদর্শন ক‌রে স্বাস্থ্য‌বি‌ধি না মে‌নে অতিরিক্ত যাত্রী বহ‌নের দা‌য়ে জ‌রিমানা প্রদান ক‌রেন।

বাংলাদেশ সময়: ০৯৩২ ঘণ্টা, মে ৩১, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-31 21:37:49