ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ভবনের জানালা মাথায় পড়ে শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, মে ৩১, ২০২০
ভবনের জানালা মাথায় পড়ে শিশুর মৃত্যু প্রতীকী ছবি

চাঁদপুর: চাঁদপুর শহরের নিউ ট্রাক রোডে সাবান ফ্যাক্টরির দক্ষিণ পাশে খান বাড়িতে ভবনের দ্বিতীয় তলা থেকে লোহার জানালা মাথায় পড়ে নিচে দাঁড়িয়ে থাকা মোস্তাকিম (৪) নামে শিশুর মৃত্যু হয়েছে।

রোববার (৩১ মে) দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে। শিশু মোস্তাকিম ওই বাড়ির মো. রেজাউল হক খান (তুহিন)-এর ছেলে।

তুহিন খান বাংলানিউজকে বলেন, তারা বাসার নিচ তলায় থাকেন। ঘটনার সময় তার ছেলে ভবনের উত্তর পাশে বাহির অংশের আলাদা সিঁড়ির পাশে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ করে দ্বিতীয় তলার উত্তর পাশের একটি লোহার জানালা ছুটে এসে শিশুর মাথায় পড়ে। শিশুটিকে গুরুতর আহত ও রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যুবরণ করে।  

তিনি আরো জানান, যে জানালাটি ছুটে পড়েছে, সেটি সব সময় বাসার লোকজন খোলে না। কোন কারণে আজকে খুলতে গেলে এই দুর্ঘটনা ঘটে। শিশুটিকে নিজ বাড়িতেই দাফনের জন্য প্রস্তুতি নেয়া হয়েছে।

স্থানীয় আল-আমিন মডেল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. ফখরুল ইসলাম মাসুম জানান, আজ বাদ মাগরিব শহরের রহমতপুর আবাসিক এলাকা জামে মসজিদে শিশুর নামাজে জানাযা অনুষ্ঠিত হবে এবং পারিবারিক কবর স্থানে দাফন করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, মে ৩১, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।