ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

করোনায় মারা গেলেন এনটিভির অনুষ্ঠান প্রধান মোস্তফা কামাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, মে ৩১, ২০২০
করোনায় মারা গেলেন এনটিভির অনুষ্ঠান প্রধান মোস্তফা কামাল

ঢাকা: এনটিভির অনুষ্ঠান বিভাগের প্রধান মোস্তফা কামাল সৈয়দ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার (৩১ মে) দুপুর দেড়টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মোস্তফা কামাল সৈয়দ করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

তার স্ত্রী কণ্ঠশিল্পী জিনাত রেহেনা ও ছেলে যুক্তরাষ্ট্রে থাকেন।
 
মোস্তফা কামাল সৈয়দের মৃত্যুসংবাদ নিশ্চিত করে এনটিভির অনুষ্ঠান বিভাগের সহকারী মহাব্যবস্থাপক আলফ্রেড খোকন বাংলানিউজকে বলেন, করোনা উপসর্গ নিয়ে গত ১১ মে তিনি স্কয়ার হাসপাতালে ভর্তি হন। সেখানে তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। তিনি কোভিড-১৯ পজিটিভ ছিলেন। তাকে প্লাজমা থেরাপিও দেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেছেন।
 
তিনি জানান, রোববার সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে তার জানাজা সম্পন্ন হয়। এরপর ৬টা ৪০ মিনিটে রাজধানীর বনানী কবরস্থানে দাফন সম্পন্ন হয়। এ সময় তার সহকর্মীরা উপস্থিত ছিলেন।
 
মোস্তফা কামাল সৈয়দ ৫২ বছরের কর্মজীবনে শীর্ষ পর্যায়ে কাজ করেছেন পাকিস্তান টিভিতে। ছিলেন বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠান প্রধান। ২০০৩ সালে এনটিভির শুর থেকেই আমৃত্যু তিনি অনুষ্ঠান বিভাগের দায়িত্বে ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, মে ৩১, ২০২০
ডিএন/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।