ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় রিভলবারসহ যুবলীগ নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, মে ৩১, ২০২০
ব্রাহ্মণবাড়িয়ায় রিভলবারসহ যুবলীগ নেতা আটক

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশি রিভলবার ও গুলিসহ সুমন মিয়া (৪৪) নামে এক যুবলীগ নেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। 

রোববার (৩১ মে) দুপুরে প্রেস বিজ্ঞতিতে এ তথ্য জানান র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সহকারী পরিচালক চন্দন দেবনাথ। এর আগে সকালে জেলা শহরের টেংকেরপাড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

 

সুমন ব্রাহ্মণবাড়িয়া শহরের মধ্যপাড়ার বাসিন্দা ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. মুসলিম মিয়ার ছেলে। সুমন জেলা যুবলীগের সহ-সভাপতি পদে নিযুক্ত রয়েছেন।  

বিজ্ঞতিতে জানানো হয়, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পশ্চিম পাইকপাড়ায় সাধারণ মানুষকে অস্ত্র দেখিয়ে ভয়-ভিতি দেখিয়ে বিভিন্ন ধরনের অপরাধ করছেন সুমন মিয়া- এমন তথ্যের ভিত্তিতে রোববার সকালে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশি রিভলবার ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়। এ ঘটনায় সুমনের বিরুদ্ধে অস্ত্র আইনে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মে ৩১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।