bangla news

৩য় দফায়ও করোনা পজিটিভ ভোক্তা অধিকারের মঞ্জুর শাহরিয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-৩১ ১:১৫:১৯ পিএম
মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার

মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার

ঢাকা: করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার এখন আইসোলেশনে। শারীরিক অবস্থার অবনতি হলে হোম কোয়ারেন্টিন থেকে একটি বেসরকারি হাসপাতালে আইসোলেশনে নেওয়া হয় শাহরিয়ারকে।

রোববার (৩১ মে) মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, অবস্থা খারাপ মনে হচ্ছিল। শ্বাসকষ্টের সমস্যা এবং শরীরে অনেক জায়গায় ব্যথা হচ্ছিল। বৃহস্পতিবার (২৮ মে) রাতে এই হাসপাতালে এসে ভর্তি হয়েছি। ভর্তি হওয়ার কিছু সময় পর তারা আমাকে আইসোলেশনে নেয়।
 
এদিকে শনিবারও (৩০ মে) শাহরিয়ায়রের তৃতীয় দফা করোনা পরীক্ষার ফলাফল এলে সেখানেও ‘পজিটিভ’ আসে। এর আগে দ্বিতীয় দফার পরীক্ষায় পজিটিভের পাশাপাশি ফুসফুসে ২০ শতাংশ সংক্রমণ ধরা পড়ে তার।
 
সর্বপ্রথম গত ১৩ মে করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার। এর এক সপ্তাহ পর তার পরিবারের বাকি সদস্যদের করোনা পরীক্ষা করা হলে তারাও পজিটিভ আসেন। শাহরিয়ারের স্ত্রী তানজিনা সুলতানা এবং মেয়ে তাইফা নূহা আশী (১২) ও ছেলে তানজিন শাহরিয়ার আরিফের (১০) বাসায় হোম কোয়ারেন্টিনে থেকে চিকিৎসা নিচ্ছেন।
 
বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, মে ৩১ , ২০২০
এসএইচএস/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-31 13:15:19