ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাউখালীতে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, মে ৩১, ২০২০
কাউখালীতে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

পিরোজপুর: পিরোজপুরের কাউখালী উপজেলা থেকে বাবু লাল সমদ্দার (৫৫) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (৩১ মে) সকাল সাড়ে ৯টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। বাবু লাল সমদ্দার উপজেলার চিড়াপাড়া ইউনিয়নের বেকুটিয়া গ্রামের মৃত জতিন সমদ্দারের ছেলে।

 

নিহতের স্ত্রী কৃষ্ণা রানী সমদ্দার জানান, তার স্বামী গত শনিবার (৩০ মে) দুপুরে পার্শ্ববর্তী বেকুটিয়া নদীতে স্নান (গোসল) করার কথা বলে বাড়ি থেকে বের হন। কিন্তু বিকেল পর্যন্ত বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন ধারণা করেন তিনি নদীর পানিতে ডুবে গেছেন। পরে স্থানীয়রা নদীতে অনেক খোঁজাখুজি করেন। কিন্তু সকালে নিজ বাড়ির পেছনে থাকা পানের বরজের ভেতর স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে বাড়িতে খবর দেন।

তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে তার স্বামী স্নান (গোসল) করতে যাওয়ার আগে বাড়ির পেছনের পানের বরজে কাজ করতে গিয়ে ঘূর্ণিঝড় আম্পানে বিচ্ছিন্ন হয়ে পড়ে থাকা বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। তিনি পানের 
ব্যবসা করতেন।

কাউখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, মরদেহের ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ  নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, মে ৩১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ