ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মণিরামপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদকব্যবসায়ী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, মে ৩১, ২০২০
মণিরামপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদকব্যবসায়ী নিহত

যশোর:  যশোরের মণিরামপুর উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রুবেল হোসেন শাওন (২২) নামে এক মাদকব্যবসায়ী নিহত হয়েছেন।

রোববার (৩১ মে) ভোর সাড়ে ৩টার দিকে উপজেলার মশ্মিমনগর ইউনিয়নের রামপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

 

নিহত রুবেল হোসেন অভয়নগর-নওয়াপাড়া এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মতিয়ার রহমান বাংলানিউজকে বলেন, র‌্যাবের একটি টিম মণিরামপুর উপজেলার মশ্মিমনগর ইউনিয়নে টহলে ছিল। রাতে তারা রামপুর গ্রামে মাদক বেচাকেনার খবর পায়। এরপর তারা অভিযান চালালে মাদকব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে মাদকব্যবসায়ীরা পিছু হটলে ঘটনাস্থলে এক মাদকব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, মে ৩১, ২০২০
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।