ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

খুলনায় চিকিৎসাধীন অবস্থায় করোনা রোগীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, মে ৩১, ২০২০
খুলনায় চিকিৎসাধীন অবস্থায় করোনা রোগীর মৃত্যু

খুলনা: খুলনায় করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা ভাইরাসে আক্রান্ত তানভীর আলম বাবু (৩২)  নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (৩১ মে) সকাল ৮টা ১০ মিনিটের দিকে আইসিইউতে থাকা অবস্থায় তার মৃত্যু হয়।  খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাবু রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়নের বাগমারা গ্রামের আলাউদ্দীনের ছেলে। মা-বাবার একমাত্র ছেলে। শোকে মুহ্যমান তার স্ত্রী বিপাশা আলম ও বাবা-মাসহ পরিবারে অন্যান্য সদস্যরা।

জানা যায়, গত ২৪ মে করোনায় আক্রান্ত হয়ে করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি হন তানভীর। তিনি ঢাকার একটি মোবাইল সফটওয়ার কোম্পানিতে চাকরি করতেন।

খুলনার করোনা বিষয়ক মুখপাত্র মেডিসিন কনসালটেন্ট ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস বলেন, তানভীর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তার অ্যাজমাসহ স্থুলতা ছিলো। তাকে সুস্থ করার সব ধরনের চেষ্টাই করা হয়েছিলো। গত ২৮ মে বিকেলে তানভীরের দেহে প্লাজমা থেরাপি দেওয়া হয়। খুলনায় প্রথম প্লাজমা থেরাপি নেওয়া করোনা আক্রান্ত রোগী ছিলেন তানভীর।  

এ নিয়ে খুলনা জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট চারজনের মৃত্যু হলো। এর আগে রূপসায় দুইজন ও দিঘলিয়ায় একজনের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, মে ৩১, ২০২০
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।