ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামপুরায় সাংবাদিকের ওপর ‘সন্ত্রাসী’ হামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৬ ঘণ্টা, মে ৩১, ২০২০
রামপুরায় সাংবাদিকের ওপর ‘সন্ত্রাসী’ হামলা

ঢাকা: রাজধানীর রামপুরায় দৈনিক করতোয়া পত্রিকার সিনিয়র রিপোর্টার ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক দপ্তর সম্পাদক রুদ্র রাসেলের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। স্থানীয় লোকজনের সহায়তায় কোনো মতে প্রাণে রক্ষা পেয়েছেন বলে জানান তিনি। 

শনিবার (৩০ মে) রাতে রামপুরার মহানগর প্রজেক্টের ৮ নম্বর গলি এলাকায় এ ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত হামলার কারণ নিশ্চিত হওয়া যায়নি।

 

ভুক্তভোগী সাংবাদিক রাসেল  জানান, শনিবার রাতে নিজেদের এক সমিতির মিটিং শেষে মহানগর প্রজেক্টের ৮ নম্বর রোডের ৩৭ নম্বর বাসাযর নিচে নামি। এসময়  হঠাৎ করে সেখানকার গাড়ির গ্যারেজ থেকে তেড়ে এসে রনি নামের এক সন্ত্রাসী আমাকে কিলঘুষি মারতে থাকে।  এ সময় ফরহাদসহ স্থানীয় আরও কয়েকজন এগিয়ে এসে আমাকে রক্ষা করেন।

‘হামলাকারী রনির সঙ্গে এর আগে কখনো কথাও হয়নি। তার সঙ্গে আমার কোনো শত্রুতা নেই। তারপরও কেন আমার ওপরে হামলা হলো জানি না। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করেছি। ’  

এ ব্যাপারে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আব্দুর রশিদ জানান, অভিযোগ পেয়েছি। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০১৪৬ ঘণ্টা, মে ৩১, ২০২০  
এজেডএস/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।