ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

অসুস্থতার স্ট্যাটাস দিয়ে উপজেলা আ’লীগ নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, মে ৩০, ২০২০
অসুস্থতার স্ট্যাটাস দিয়ে উপজেলা আ’লীগ নেতার মৃত্যু

চাঁদপুর: ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার কয়েক ঘণ্টা পরেই করোনা উপসর্গ শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে মৃত্যুবরণ করেছেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আবুল হাসনাত খান (৫৫)।

শুক্রবার (২৯ মে) দিনগত রাত আনুমানিক পৌঁনে ৩টার দিকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যৃ হয়।  

শনিবার (৩০ মে) বেলা ১১টার দিকে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের পর মরদেহ নিজ বাড়ি উপজেলার বালিথুবা ইউনিয়নের দক্ষিণ রাজাপুর গ্রামে নিয়ে যাওয়া হয়।

 

আবুল হাসনাত রাজনীতির পাশাপাশি সংবাদকর্মী হিসেবে স্থানীয় দৈনিকে কাজ করতেন। এছাড়াও তিনি ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ছিলেন।  

ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী বাংলানিউজকে বলেন, আবুল হাসনাত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে তার ব্যক্তিগত ফেসবুকে স্ট্যাটাস দেন- ‘আমার অবস্থা ভালো না। আমাকে সবাই মাফ করে দিবেন। আমার সন্তানদের একটু দেখবেন। আমিন। ’ 

এরপর দিনগত রাত ১২টার দিকে তিনি বেশি অসুস্থতা অনুভব করলে তাকে চাঁদপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌঁনে ৩টার দিকে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, মে ৩০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।