ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুনারুঘাটে মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৫ ঘণ্টা, মে ৩০, ২০২০
চুনারুঘাটে মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট মধ্যবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১২টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আঘাতপ্রাপ্ত হয়েছেন আগুণ নিয়ন্ত্রণ কাজে নিয়োজিত কয়েকজন।

শুক্রবার (২৯ মে) দিনগত রাত সোয়া ১টার দিকে এ আগুন লাগার ঘটনা ঘটে। এরপর প্রায় দুই ঘণ্টার চেষ্টায় রাত তিনটার দিকে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের দু'টি ইউনিটের পাশাপাশি স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রতক্ষদর্শীরা জানান, রাতে মধ্যবাজারের কাদির মিয়ার মার্কেটের একটি দোকানে আগুন জ্বলতে দেখেন আশপাশের লোকজন। কিছুক্ষণের মধ্যেই আটটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। দমকল বাহিনীর দু'টি ইউনিট কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌছায়। তাদের সঙ্গে আগুন নিয়ন্ত্রণে নিয়োজিত কয়েকজন আঘাতপ্রাপ্তও হয়েছেন।

তারা আরও জানান, পুড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে ছিল কসমেটিক্স, মোবাইল পার্টস ও ভেরাইটিজ স্টোরসহ অন্যান্য মালমাল।

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মী হাবিবুর রহমান বাংলানিউজকে বলেন, প্রায় দুই ঘণ্টার চেষ্টায় স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের দু'টি ইউনিটের সদস্যরা। কিন্তু ততক্ষণে ১২টি দোকান পুড়ে গেছে।

বাংলাদেশ সময়: ০৩১০ ঘণ্টা, মে ৩০, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।