ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

জাতীয়

পুলিশ সদস্য করোনায় আক্রান্ত, ফাঁড়ি লকডাউন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-২৯-০৫ ০৯:৪৬:০৭ পিএম
পুলিশ সদস্য করোনায় আক্রান্ত, ফাঁড়ি লকডাউন

কুষ্টিয়া:  কুষ্টিয়ায় এক পুলিশ সদস্য করোনা পজিটিভ হওয়ায় পুরো পুলিশ ফাঁড়ি লকডাউন করেছে প্রশাসন। 

শুক্রবার (২৯ মে) রাত ৮টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার কাকিলাদহ পুলিশ ফাঁড়ি লকডাউন করা হয়।
 
কাকিলাদহ পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) আতিকুর রহমান বাংলানিউজকে জানান, করোনা আক্রান্ত ওই পুলিশ সদস্যের বাড়ি ঝিনাইদহ জেলায়।

তিনি জেলার বাইরে যাননি। স্থানীয়ভাবে সংক্রমিত হতে পারেন বলেও জানান তিনি।

মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. রাশেদ মাহমুদ রোকনুজ্জামান বাংলানিউজকে জানান, গত ২৬ তারিখে ঠাণ্ডা-জ্বরসহ করোনা উপসর্গ নিয়ে ওই পুলিশ সদস্য মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। তিনি কুষ্টিয়ার একটি বেসরকারি হাসপাতাল থেকে টেস্ট করে ডাক্তারের পরামর্শ নিয়ে এখানে ভর্তি হন। যেহেতু করোনা উপসর্গ রয়েছে তাই আমরা তার নমুনা নিয়ে ২৭ মে কুষ্টিয়া পিসিআর ল্যাবে পাঠায়।
শুক্রবার সন্ধ্যায় তার নমুনা করোনা পজিটিভ বলে রিপোর্ট আসে। তিনি বর্তমানে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন।  

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বাংলানিউজকে জানান, যেহেতু ওই পুলিশ সদস্য স্থানীয়ভাবেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাই পুরো ফাঁড়িকে লকডাউন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, মে ২৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa