ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিবের মায়ের মৃত্যু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, মে ২৯, ২০২০
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিবের মায়ের মৃত্যু

ঢাকা: মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আক্তারের মা ও অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা আয়েশা বেগম (৮২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 
 

শুক্রবার (২৯ মে) সকালে ঢাকায় নিজ বাড়িতে আকস্মিক অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।  

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি মাগুরা সদর উপজেলার পৌর এলাকার কলেজ পাড়ার মৃত কাজী আমিরুল ইসলামের স্ত্রী। তিনি চার কন্যা, দুই পুত্র, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

শুক্রবার এশার নামাজের পর মাগুরার ভায়না এলাকায় গোরস্থান মসজিদে জানাজা শেষে মাগুরা পৌর গোরস্থানে তাকে দাফন করা হবে।

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা সচিব কাজী রওশন আক্তারের মা আয়েশা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন। তিনি মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

প্রতিমন্ত্রী শোকবার্তায় আরও বলেন, আয়েশা বেগম শিক্ষকতার মত মহৎ পেশায় নিজেকে নিয়োজিত রেখে সমাজের গুণগত পরিবর্তন ও দেশের কল্যাণে কাজ করে গেছেন। তিনি ছিলেন একজন সফল জননী ও সন্তানদের স্বস্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত করে গেছেন। একজন আদর্শ শিক্ষক ও সফল মা হিসেবে তিনি সকলের নিকট অনুসরণীয় হয়ে থাকবেন।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, মে ২৯, ২০২০
এমআইএইচ/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।