bangla news

পাটুরিয়ায় ফেরি চলাচল ব্যাহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৯ ১:৩৮:০৯ পিএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: ৩১ মে থেকে সরকারি অফিস-আদালত খোলা থাকার কারণে ঈদ উযাপন শেষে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ঢাকামুখী মানুষের চাপ বাড়ছে পাটুরিয়া ফেরি ঘাটে। কিন্তু পদ্মা নদীতে পানি বৃদ্ধির ফলে পাটুরিয়া অংশের ৪টি পন্টুনের মধ্যে দু’টি সচল আছে। অন্য দু’টি পানিতে তলিয়ে গেছে। এতে পাটুরিয়ায় ফেরি চলাচল ব্যাহত হচ্ছে।

শুক্রবার (২৯ মে) দুপুর ১টার দিকে পাটুরিয়া ঘাটের সর্বশেষ তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিসি) আরিচা সেক্টরের ডিজিএম জিল্লুর রহমান।

তিনি বাংলানিউজকে বলেন, পদ্মা নদীতে পানি বৃদ্ধির কারণে পাটুরিয়া পয়েন্টের ৪টি পন্টুনের মধ্যে ৪ ও ৫ নম্বর পানিতে তলিয়ে গেছে। পন্টুনগুলো লো-পয়েন্ট থেকে উঠিয়ে মিট পয়েন্টে স্থানান্তরের কাজ চলছে। বাকি ২ ও ৩ নম্বর পন্টুন দিয়ে যানবাহন ও যাত্রী পারাপার করা হচ্ছে। এছাড়া ৩১ মে থেকে সরকারি অফিস-আদালত যেহেতু খোলা রয়েছে, সেজন্য ঘাটে ঢাকামুখী যানবাহনের চাপ কিছুটা রয়েছে। সেটা বিবেচনা করে বর্তমানে ছোট-বড় মিলিয়ে ১০টি ফেরি দিয়ে নৌপথে সেবা দেওয়া হচ্ছে। 

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, মে ২৯, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   মানিকগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-29 13:38:09