bangla news

আশুলিয়ায় ওসিসহ পুলিশের ৫ সদস্যের করোনা শনাক্ত

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৯ ১২:৫৫:০১ পিএম
ওসি রিজাউল হক দিপু

ওসি রিজাউল হক দিপু

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপুসহ পাঁচ পুলিশ সদস্যের শরীরে করোনা ভাইরাস সংক্রমণ পজিটিভ শনাক্ত হয়েছে। এনিয়ে উপজেলাটিতে পুলিশ, পোশাক শ্রমিকসহ মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৮৭ জনে।

শুক্রবার (২৯ মে) সকালে এ তথ্য জানান সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. নাজমুল হুদা মিঠু। 

তিনি বাংলানিউজকে জানান, সাভারে নতুন করে আরও ৩২ জন করোনা আক্রান্ত হয়েছেন। এনিয়ে উপজেলায় করোনায় রোগী সংখ্যা ৩৮৭ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে ৪১ জন সুস্থ হয়েছেন এবং মারা গেছেন ৬ জন। 

করোনা আক্রান্ত ওসি রিজাউল হক দিপু বর্তমানে আশুলিয়া থানায় তার কক্ষে হোম আইসোলেশনে রয়েছেন। 

সবার কাছে তিনি দোয়া চেয়ে ওসি রিজাউল হক দিপু জানান, গত ২/৩ থেকে শরীরে জ্বরসহ করোনার বিভিন্ন উপসর্গ দেখা দিলে নমুনা পরীক্ষা করতে দেন তিনি। শুক্রবার সকালে জানতে পারেন তার করোনা পজিটিভ। তিনিসহ আশুলিয়া থানার ৫ পুলিশ সদস্যের করোনা শনাক্ত করা হয়েছে। শুক্রবার আরও ১০ পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, মে ২৯, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সাভার করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-05-29 12:55:01