ঢাকা, রবিবার, ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০, ২০ জিলকদ ১৪৪১

জাতীয়

পঞ্চগড়ে ঢাকা ফেরত করোনা আক্রান্ত আরেক বৃদ্ধের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-২৯-০৫ ১২:৩৩:৫২ পিএম
পঞ্চগড়ে ঢাকা ফেরত করোনা আক্রান্ত আরেক বৃদ্ধের মৃত্যু

পঞ্চগড়: পঞ্চগড়ে ঢাকা ফেরত করোনায় আক্রান্ত ৮৫ বছর বয়সী আরেক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৯ মে) সকালে তিনি নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। 

মৃত বৃদ্ধ দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের মহতপাড়া এলাকার বাসিন্দা। তার মৃত্যুর বিষয়টি পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

 

সিভিল সার্জন ফজলুর রহমান জানান, নতুন নিহত ওই বৃদ্ধ প্যারালাইজড রোগী। গত ১২ মে ঢাকা থেকে তিনি তার গ্রামের বাড়ি দেবীগঞ্জে আসলে ১৬ মে তার নমুনা সংগ্রহ করা হয়। পরে ১৯ মে তার করোনা রিপোর্ট পজিটিভ আসলে তাকে করোনা ডেডিকেটেড হাসপাতালে থাকার জন্য নির্দেশ দেওয়া হয়। কিন্তু তিনি অসুস্থ থাকায় বাড়ি থেকে হাসপাতালে যাননি। পরে তার বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে রাখা হয়।  

এদিকে গত ১৯ মে সকালে চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের (রমেক) কোভিড-১৯ হাসপাতালের আইসোলেশনে মৃত্যুবরণ করেন ৬০ বছর বয়সী ১ম একজন বৃদ্ধ। এ নিয়ে পঞ্চগড় জেলায় নিহতের সংখ্যা দাঁড়ালো ২ জনে, সুস্থ হয়েছেন ১০ জন আর পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫৫ জন।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, মে ২৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa