ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে প্রথম করোনার উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৮ ঘণ্টা, মে ২৯, ২০২০
ঠাকুরগাঁওয়ে প্রথম করোনার উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে প্রথম করোনার উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। জেলায় গত ২৪ ঘণ্টায় ১৭ জনের করোনারোগী শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় এর সংখ্যা দাঁড়িয়েছে ৮৪ জনে। এর মধ্যে ২৩ জন সুস্থ হয়েছেন ।

বৃহস্পতিবার (২৮ মে) ভোরে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই যুবক।

জেলা সিভিল সার্জন ডা মাহফুজার রহমান সরকার জানান, জেলায় নতুন করোনা পজিটিভ ১৭ জন এর মধ্যে সদর উপজেলায় আখানগর ইউনিয়নের কালীবাড়ি মহেশপুর গ্রামে ২ যুবক বালিয়াডাঙ্গী-০৯, পীরগঞ্জ-০৩, হরিপুর-০২, রাণীশংকৈল ১ করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন।

এদিকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক চপল জানান, বৃহস্পতিবার ভোরে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় বালিয়াডাঙ্গী উপজেলারর ওই যুবকের মৃত্যু হয়েছে। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা তা নিশ্চিত হতে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুর পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সিভিল সার্জন জানান, ঠাকুরগাঁওয়ে এখন পর্যন্ত করোনায় কোনো মৃত্যুর ঘটনা ঘটেনি। তবে উপসর্গ নিয়ে মৃত্যু হওয়া যুবকের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা।

বাংলাদেশ সময়: ০৭১০ ঘণ্টা, মে ২৯, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।