ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে করোনায় আরও একজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৯ ঘণ্টা, মে ২৯, ২০২০
ফরিদপুরে করোনায় আরও একজনের মৃত্যু

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রূপাপাত এলাকায় করোনা ভাইরাস পজিটিভ ৫০ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে এই পর্যন্ত জেলায় করোনায় মোট চার জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মে) দুপুরে নিজ বাড়িতেই তার মৃত্যু হয়। তিনি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. খালেদুর রহমান জানান, তিনি ঈদের দিন রাতে ঢাকা থেকে বাড়িতে আসেন। করোনার উপসর্গ থাকায়  তিনি ঢাকায় নমুনা পরীক্ষা করতে দিয়েছিলেন। বৃহস্পতিবার তার মৃত্যুর পর ঢাকা থেকে আসা প্রতিবেদন থেকে জানা যায় তিনি করোনা পজিটিভ ছিলেন। তার মৃত্যুর পর পরিবারের আরও চার সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ঝোটন চন্দ বলেন, সন্ধ্যায় স্বাস্থ্যবিধি মেনে নিজ গ্রামের কবরস্থানে ওই ব্যক্তির দাফন সম্পন্ন হয়েছে। এ নিয়ে এ পর্যন্ত ফরিদপুরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মোট চার জনের মৃত্যু হলো। এর আগে বোয়ালমারী ও ভাঙ্গায় দুই মুক্তিযোদ্ধা, আলফাডাঙ্গায় নাম পরিচয়হীন এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির করোনা ভাইরাসে মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ০৪২৪ ঘণ্টা, মে ২৯, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।