ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিষ্টি কুমড়ার ভেতরে মিললো ১৯ কেজি গাঁজা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৮ ঘণ্টা, মে ২৯, ২০২০
মিষ্টি কুমড়ার ভেতরে মিললো ১৯ কেজি গাঁজা! উদ্ধার হওয়া গাঁজা। ছবি: বাংলানিউজ

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা বাজার এলাকা থেকে ১৯ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

আটককৃতরা হলেন, হবিগঞ্জের মাধবপুর থানার হরিসশামা এলাকার মৃত একিন আলীর ছেলে তকদির মিয়া (২৬) ও একই থানার গোপালপুর এলাকার জামান মিয়ার ছেলে জাহাঙ্গীর মিয়া (২৫)।

বৃহস্পতিবার (২৮ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাজীপুর র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক তকদির ও জাহাঙ্গীর। গাজীপুর র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মাওনা বাজার এলাকায় মিষ্টি কুমড়ার ভেতরে ভরে গাঁজা কেনাবেচা হচ্ছে। পরে ওই এলাকায় অভিযান চালানো হয়। এ সময় তকদির ও জাহাঙ্গীর মিয়াকে পিকআপভ্যানসহ আটক করা হয়। পরে তাদের পিকআপভ্যানে থাকা ১৮টি মিষ্টি কুমড়ার ভেতরে সুকৌশলে রাখা ১৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। আটক দু’জনের মধ্যে তকদির মিয়া গাঁজা ব্যবসায়ী এবং জাহাঙ্গীর মিয়া পিকআপচালক বলে জানা গেছে। তারা হবিগঞ্জ থেকে গাঁজাগুলো মিষ্টি কুমড়ার ভেতরে ভরে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা এলাকায় বিক্রির জন্য নিয়ে আসে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ০৪০৫ ঘণ্টা, মে ২৯, ২০২০
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।