ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৃত সাংবাদিক-পুলিশ সদস্যের পরিবারে এমপি একরামের অনুদান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৯ ঘণ্টা, মে ২৯, ২০২০
মৃত সাংবাদিক-পুলিশ সদস্যের পরিবারে এমপি একরামের অনুদান অনুদানের চেক তুলে দেওয়া হচ্ছে।

নোয়াখালী: নোয়াখালী জেলার করোনা পরিস্থিতি ও করণীয় নিয়ে জেলা সংক্রমণ প্রতিরোধ কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মে) দুপুরে জেলা প্রশাসনের সভাকক্ষে কমিটির সভাপতি ও জেলা প্রশাসক তন্ময় দাসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য মন্ত্রণালয় সর্ম্পকৃত স্থায়ী কমিটির সদস্য ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ( এমপি) একরামুল করিম চৌধুরী।

সভায় এমপি একরাম বলেন, সাধারণ ছুটি বাতিল ঘোষণা হলেও জেলায় সংক্রমণের অবস্থার ওপর নির্ভর করে ব্যবস্থা নেওয়া হবে।

দোকানপাট বা অফিস আদালতে প্রত্যেকে যেন স্বাস্থ্যবিধি মেনে চলে, বিশেষ করে মাস্ক ব্যবহার নিশ্চিত করার জন্য কঠোর হতে প্রশাসনকে নির্দেশ দেন।

এ সময় জেলার আব্দুল মালেক উকিল মেডিক্যাল কলেজ এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের করোনা পরীক্ষার জন্য নির্ধারিত ল্যাব দুইটি তদারকির জন্য জেলা স্বাচিপের সভাপতি ডা. ফজলে এলাহী খান ও সাধারণ সম্পাদক ডা. মাহাবুবুর রহমানকে অনুরোধ করেন।

সংসদ সদস্য একরাম গত কয়েকদিন জেলায় বিদ্যুতের সমস্যার কারণে করোনা পরীক্ষার ব্যাঘাত ঘটায় অসন্তোষ প্রকাশ করেন এবং বিদ্যুৎ বিভাগকে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থা অব্যাহত রাখতে নির্দেশ দেন।

পরে তিনি তৃতীয় ধাপে করোনায় মৃত সাত পুলিশ সদস্যের জন্য সাড়ে তিন লাখ এবং ভোরের কাগজের বিজ্ঞাপন নির্বাহী দেবদাস বাড়ৈ ও দৈনিক বাংলাদেশ খবরের ফটোগ্রাফার এম মিজানুর রহমান খানের পরিবারের জন্য ৫০ হাজার টাকা করে এক লাখ টাকা অনুদান দেন। এছাড়াও নোয়াখালীতে অসুস্থ সাংবাদিকদের জন্য আরো দুই লাখ টাকা অনুদান দেন।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. ফজলে এলাহী খান ও সাধারণ সম্পাদক ডা. মাহাবুবুর রহমান এবং জেলায় কর্মরত সাংবাদিকরা।

বাংলাদেশ সময়: ০১৫৪ ঘণ্টা, মে ২৯, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।