ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে করোনা উপসর্গে আলীয়া মাদ্রাসার প্রভাষকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, মে ২৮, ২০২০
কুড়িগ্রামে করোনা উপসর্গে আলীয়া মাদ্রাসার প্রভাষকের মৃত্যু

কুড়িগ্রাম: কুড়িগ্রামে করোনার উপসর্গ সর্দি, জ্বর, পাতলা পায়খানায় আক্রান্ত হয়ে আলিয়া কামিল মাদ্রাসার ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম রঞ্জু (৪৬) মারা গেছেন। 

বৃহস্পতিবার (২৮ মে) বিকেল ৫টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পলাশবাড়ি এলাকার বাসিন্দা।

তার মৃত্যু প্রসঙ্গে কুড়িগ্রাম আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মো. নুর বখত বাংলানিউজকে জানান, গত ২৫ মে করোনা উপসর্গ নিয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন রফিকুল ইসলাম। করোনা আক্রান্ত কিনা তা নিশ্চিত হতে ইতোমধ্যেই তার রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে, কিন্তু ফলাফল আসার আগেই তিনি মারা গেছেন। তিনি স্ত্রী ও তিন কন্যা রেখে গেছেন।

নুর বখত আরও জানান, গত ১৫ মে থেকে রফিকুল ইসলাম নিজের বাড়ি সংলগ্ন মসজিদে ১০ দিনের এতেকাফে অবস্থান করছিলেন। এরই মাঝে ২২ মে সর্দি, জ্বরসহ পাতলা পায়খানায় আক্রান্ত হন তিনি। পরবর্তীতে অবস্থার অবনতি হলে ২৫ মে তাকে রংপুর মেডিক্যালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়।  

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, মে ২৮, ২০২০
এফইএস/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।