ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কামাল লোহানীর শারীরিক অবস্থার উন্নতি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, মে ২৮, ২০২০
কামাল লোহানীর শারীরিক অবস্থার উন্নতি

ঢাকা: দেশের প্রবীণ সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানীর শারীরিক অবস্থা আগের তুলনায় বেশ উন্নতি হয়েছে। একইসঙ্গে আগামী সাত থেকে ১০ দিনের মধ্যে তার শারীরিক অবস্থা আরও বেশ কিছুটা উন্নতি হবে বলে আশা করা হচ্ছে।

বৃহস্পতিবার (২৮ মে) রাত ৮টার দিকে কামাল লোহানীর ছেলে সাগর লোহানী বাংলানিউজকে এ তথ্য দেন। তিনি বলেন, ফুসফুস ও কিডনির জটিলতা কারণে গত ১৭ মে সকালে বাবাকে রাজধানীর পান্থপথের হেলথ অ্যান্ড হোপ হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

এখন অবস্থা আগের তুলনায় অনেক ভালো।

তিনি আরও বলেন, বাবার ফুসফুস ও কিডনির জটিলতা কিছুটা কমেছে। তবে এখনও খাবার খাওয়ানো হচ্ছে রাইস টিউবের মাধ্যমে। ডাক্তাররা তার ব্যাপারে আশাবাদী। আশা করা হচ্ছে আগামী সাত থেকে ১০ দিনের মধ্যে তার শারীরিক অবস্থা আরও বেশ কিছুটা উন্নতি হবে।

সাগর লোহানী জানান, বাবার ফুসফুসে প্রবলেম। কিডনি প্রবলেম অনেক দিনের। গত দুই মাস ধরে ‘লকডাউনে’ বাবার ট্রিটমেন্ট হচ্ছিল না। তাকে হাসপাতালেও নিতে পারছিলাম না। বেশ কমপ্লিকেটেড অবস্থা ছিল। কিছুদিন আগে অবস্থা বেশ গুরুতর হয়। আমরা ওভার টেলিফোন চিকিৎসকের পরামর্শ নিয়ে বাড়িতে রেখেই তার চিকিৎসা করাচ্ছিলাম। কিন্তু তার অবস্থা বেশি গুরুতর হয়ে পড়লে গত ১৭ মে সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ফুসফুস ও কিডনির জটিলতা ছাড়াও হৃদরোগ ও ডায়াবেটিসের সমস্যাতেও ভুগছেন ৮৬ বছর বয়সী প্রবীণ ওই সাংস্কৃতিক ব্যক্তিত্ব।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মে ২৮, ২০২০
এইচএমএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ