ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রীমঙ্গলে ১৫ ব্যক্তি-প্রতিষ্ঠানকে জরিমানা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, মে ২৮, ২০২০

মৌলভীবাজার: মৌলভীবাজার শ্রীমঙ্গলে স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা ও যত্রতত্র ঘুরে বেড়ানোয় ১৫ ব্যক্তি ও ব্যবসাপ্রতিষ্ঠানকে সাড়ে ৯ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৮ মে) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেন। পৃথকভাবে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম এবং শ্রীমঙ্গল সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুর রহমান মামুন।

ইউএনও নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, বুধবারের (২৭ মে) তুলনায় বৃহস্পতিবার শ্রীমঙ্গলে স্বাস্থ্যবিধি প্রতিপালনে ব্যবসায়ী/দোকান-কর্মচারী এবং সাধারণ জনগণের মধ্যে ইতিবাচক পরিবর্তন লক্ষ্য করা গেছে। স্বাস্থ্যবিধি প্রতিপালন ও শারীরিক দূরত্ব বজায় রাখতে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

এর আগে বুধবার দুপুর থেকে বিকেল সন্ধ্যা পর্যন্ত একযোগে ৩টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৬৭  ব্যক্তি-প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করে তা আদায় করেন।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, মে ২৮, ২০২০
বিবিবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।