ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পার্বতীপুরে অপহৃত স্কুলছাত্রী নীলফামারী থেকে উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, মে ২৮, ২০২০
পার্বতীপুরে অপহৃত স্কুলছাত্রী নীলফামারী থেকে উদ্ধার অভিযুক্ত দিপু চন্দ্র রায়

নীলফামারী: দিনাজপুরের পার্বতীপুর থেকে অপহৃত হওয়ার ৬ দিন পর এক স্কুল ছাত্রীকে নীলফামারী থেকে উদ্ধার করেছে পার্বতীপুর মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৮ মে) দিবাগত রাত ৩টার দিকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ডাক্তারি পরীক্ষার জন্য দুপুরে তাকে দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সে পার্বতীপুর রাজাবাসর স্কুল অ্যান্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্রী।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান বলেন, গত ২৩ মে সন্ধ্যে ৭টার দিকে ভিকটিম বাড়ি থেকে প্রয়োজনীয় কাজের জন্য বাইরে বের হলে সে অপহৃত হয়। এঘটনায় অপহৃতার বাবা বাদী হয়ে ওইদিনই প্রধান অভিযুক্ত দিপু চন্দ্র রায় (১৯)সহ ৭ জনকে আসামী করে পার্বতীপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপহরণ মামলা দায়ের করেন।

পার্বতীপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা জানান, রাত ৩টার দিকে নীলফামারী সদরের কচুকাটা ইউনিয়নের দুহুলী গ্রামের প্রধান অভিযুক্তের আত্মীয়ের বাড়ি থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় অপহরণে জড়িত দিপু চন্দ্র রায়কে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, মে ২৮, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।