ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে করোনার উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধাসহ দুজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, মে ২৮, ২০২০
সিরাজগঞ্জে করোনার উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধাসহ দুজনের মৃত্যু যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব কবি মোয়াজ্জেম হোসেন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে করোনার উপসর্গ নিয়ে একজন মুক্তিযোদ্ধাসহ দু’জনের মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যসহ মৃত ব্যক্তিদের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।

মৃতরা হলেন, সিরাজগঞ্জ পৌর এলাকার মাছুমপুর মহল্লার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব কবি মোয়াজ্জেম হোসেন (৭০) ও কাজিপুর উপজেলার শুভগাছা বড়বাড়িয়া গ্রামের আবুল কালাম (৫৫)।

বৃহস্পতিবার (২৮ মে) দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম হীরা বাংলানিউজকে বলেন, মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন দীর্ঘদিন ধরেই হৃদরোগে ভুগছিলেন।

দু’দিন ধরে তার জ¦র ও শ্বাসকষ্ট শুরু হয়। আজ ভোরে নিজ বাড়িতে তিনি মারা যান। খবর পেয়ে মেডিকেল টিম পাঠিয়ে মৃত ব্যক্তি ও পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মসজিদের ইমামের নেতৃত্বে করোনায় মৃত দাফন কমিটি দাফনের প্রস্তুতি নিচ্ছে।

অপরদিকে কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী বাংলানিউজকে বলেন, করোনার উপসর্গ নিয়ে শুভগাছা বড়বাড়িয়া গ্রামের আবুল কালাম আজ সকালে মারা যান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মৃত্যুর পর প্রতিবেশী ও নিকটাত্মীয়রা ভয়ে এলাকা ছেড়ে চলে গেছে। উপজেলা করোনায় মৃত দাফন কমিটি তার দাফনের প্রস্তুতি নিচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ২৮ মে, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।