bangla news

উলিপুরে নৌকাডুবি: নিখোঁজ ৪ জনের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৮ ২:৩৭:৩২ পিএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

কু‌ড়িগ্রাম: কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের কাশিমবাজার এলাকায় ধরলা নদীতে নৌকা ডুবির ঘটনায় দীর্ঘ সাড়ে ৪ ঘণ্টা অভিযান চা‌লি‌য়ে নিখোঁজ ৪ জনের মরদেহ  উদ্ধার করেছে ডুবুরি দল।

বৃহস্প‌তিবার (২৮ মে) দুপুর সা‌ড়ে ১২টার দি‌কে রংপুর এবং কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের ৩টি ডুবুরি দল সা‌ড়ে ৪ ঘণ্টা অভিযান চা‌লি‌য়ে মর‌দেহগুলো উদ্ধার ক‌রে।

বুধবার (২৭ মে) সন্ধ্যার দিকে মেয়ের বিয়ের বৌভাতের অনুষ্ঠান শে‌ষে ৪০/৫০ জন একটি নৌকায় করে সাতভিটা থেকে কাশিম বাজারে ফেরার পথে ধরলা নদীতে বৃষ্টি আর দমকা হাওয়ার কবলে পড়ে নৌকা ডুবির ঘটনা ঘটে। এতে প্রায় সবাই স্থানীয়‌দের সহায়তায় উদ্ধার হলেও মেয়ের বাবাসহ ৪ জন নিখোঁজ  ছিলেন।

বৃহস্প‌তিবার সকাল সা‌ড়ে ৮টার দি‌কে রংপুর এবং কুড়িগ্রামের ফায়ার সার্ভিসের ৩টি ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করে। প‌রে দুপুর সা‌ড়ে ১২টার মধ্যে নিখোঁজ কনের বাবা নুর ইসলামসহ আমেনা বেগম, কামরুজ্জামান, নুরু মিয়াকে উদ্ধার করতে সক্ষম হয়।

কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক মনোরঞ্জন সরকার বাংলা‌নিউজ‌কে জানান, বৃহস্পতিবার সকাল থেকে রংপুর এবং কুড়িগ্রামের ৩টি ডুবুরি দল উদ্ধার অভিযানে অংশ নেয়। প্রায় সাড়ে ৪ ঘণ্টা অভিযানে নিখোঁজ সবার মরদেহ উদ্ধার করা হয়। পরে অভিযানে সমাপ্ত ঘোষণা করা হয়।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে বাংলা‌নিউজ‌কে জানান, নিখোঁজ ৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন>> বৌভাত খেয়ে ফেরার পথে নৌকাডুবি, কনের বাবাসহ নিখোঁজ ৪

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, মে ২৮, ২০২০
এফইএস/এইচএডি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-28 14:37:32