ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিরামপুরে অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, মে ২৮, ২০২০
বিরামপুরে অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু

দিনাজপুর: দিনাজপুরের বিরামপুর উপজেলার পল্লীতে নেশাজাতীয় বিষাক্ত অ্যালকোহল পানে আরও চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে নয়জনে দাঁড়িয়েছে।

বুধবার (২৭ মে) বিকেলে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিরামপুর উপজেলার ইসলামপাড়ার তাপস কুমারের ছেলে অমৃত রায় (২৫) এবং রাতে আব্দুল আজিজের ছেলে সোহেল রানা (৩০) এবং আবুল হোসেননের ছেলে মনোয়ার হোসেন (৪২) ও বৃহস্পতিবার (২৮ মে) সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে (রমেক) চিকিৎসাধীন অবস্থায় আব্দুল আলিম (৩০) মারা যান।

এর আগে, মঙ্গলবার (২৬ মে) রাতে নিজ বাসায় মামুদপুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে আব্দুল মতিন (২৭), তোফাজ্জল হোসেনের ছেলে আজিজুল ইসলাম (৩৩) ও সুলতান মাহমুদের ছেলে মহসিন আলী (৩৮) ও দুপুরে শফিকুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী মনজু আরা (৩৫) রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, মঙ্গলবার (২৬ মে) সন্ধ্যায় কয়েকজন বন্ধু মিলে পল্লী চিকিৎসক আব্দুল মান্নানের দোকান থেকে অ্যালকোহল কিনে পান করেন। রাতে আব্দুল মতিন, আজিজুল ইসলাম ও মহসিন আলীর রাতে নিজ নিজ বাসায় মারা যান। বুধবার দুপুরে শফিকুল ইসলাম ও তার স্ত্রী মনজু আরা, বিকেলে অমৃত রায় ও রাতে সোহেল রানা ও মনোয়ার হোসেন মারা যান।

বাংলাদেশ সময়: ০৯২৪ ঘণ্টা, মে ২৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।