ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

বৌভাত খেয়ে ফেরার পথে নৌকাডুবি, কনের বাবাসহ নিখোঁজ ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৪ ঘণ্টা, মে ২৮, ২০২০
বৌভাত খেয়ে ফেরার পথে নৌকাডুবি, কনের বাবাসহ নিখোঁজ ৪

কুড়িগ্রাম: কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের কাশিমবাজার এলাকায় ধরলা নদীতে নৌকা ডুবির ঘটনায় কনের বাবাসহ ৪ জন নিখোঁজ রয়েছেন।

বুধবার (২৭ মে) বিকেলে মেয়ের বৌভাতের দাওয়াত খেয়ে ফেরার পথে এ নৌকা ডুবির ঘটনা ঘটে।  

নিখোঁজরা হলেন- উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গোড়াই এলাকার কনের বাবা নুরু মিয়া (৬০), আমেনা খাতুন (৬১), জব্বার আলী (৪৫) ও কমর জামান (৪২)।

স্থানীয়রা জানায়, বুধবার বিকেল ৪টার দিকে ছেলের বাড়িতে বৌভাতের দাওয়াত খেয়ে ৫০ জন একটি নৌকায় করে সাতভিটা থেকে কাশিমবাজারে ফিরছিলেন। পথে ধরলা নদীতে হঠাৎ দমকা হাওয়ার কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। স্থানীয়দের সহায়তায় অধিকাংশ যাত্রী উদ্ধার হলেও অনেক রাত পর্যন্ত চেষ্টা চালিয়েও মেয়ের বাবাসহ ৪ জনের খোঁজ মেলেনি।  

বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আবু তালেব বাংলানিউজকে জানান, ঘটনার পরপরই উলিপুর ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। কুড়িগ্রামে কোনো ডুবুরি না থাকায় বৈরী আবহাওয়ার কারণে নদী উত্তাল থাকায় উদ্ধার কাজ শুরু করা যায়নি। ফায়ার সার্ভিস কর্মীরা রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দিলে তারা বৃহস্পতিবার (২৮ মে) এসে উদ্ধার অভিযান চালাবেন বলেন জানিয়েছেন।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন নৌকা ডুবির বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, নিখোঁজ ৪ জনের মধ্যে কনের বাবাসহ ৩ জন পুরুষ ও একজন নারী রয়েছেন।

বাংলাদেশ সময়: ০১১৮ ঘণ্টা, মে ২৮, ২০২০
এসএমএকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa