ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

রূপগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে আহত ২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, মে ২৭, ২০২০
রূপগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে আহত ২০

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক ব্যবসা নিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন।

বুধবার (২৭ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার চনপাড়া বস্তি এলাকায় কয়েক দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলায় চনপাড়া ২ নম্বর ওয়ার্ডে মাদক ব্যবসা নিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মৃত ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টির মেয়ে পারভীন আক্তারের গ্রুপের সঙ্গে স্থানীয় জয়নাল, রাজা, সিটি শাহীন গ্রুপের বিরোধ চলে আসছিল।

তারা সবাই ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টি হত্যা মামলার আসামি। এর জের ধরে মঙ্গলবার (২৬ মে) সকাল থেকে বিকেল পর্যন্ত পারভীন আক্তারের গ্রুপের সদস্য গণ্ডা বিল্লাল, শাহীন, ফেন্সি ফারুক, মো. আলী, ফারুক, রাজুর সঙ্গে জয়নাল গ্রুপের রাজা, সিটি শাহীনসহ তাদের লোকজনের কয়েক দফায় ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পরে বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত পুনরায় কয়েক দফায় ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষ একে অপরকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করেন। সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের কাবিলা আনোয়ার, ইয়াবা আনোয়ার, শিপন, আবুল, আলমগীর, সালু, বাদল, জিহাদ, শিপন, হযরত, রাব্বিসহ ২০ আহত হয়েছেন।  

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বাংলানিউজকে জানান, বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সংঘর্ষের ঘটনায় কোনো পক্ষকে ছাড় দেওয়া হবে না।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, মে ২৭, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa