ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে কাস্টমস কর্মকর্তা পরিচয়ে ডাকাতির অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, মে ২৭, ২০২০
রূপগঞ্জে কাস্টমস কর্মকর্তা পরিচয়ে ডাকাতির অভিযোগ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাস্টমস কর্মকর্তা পরিচয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ‌‘রিমসো ব্যাটারি’ নামে একটি ব্যাটারি কারখানায় ডাকাতির অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বুধবার (২৭ মে) দুপুরে কারখানার উৎপাদন ব্যবস্থাপক সিদ্দিকুর রহমান বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেছেন। গত ২৫ মে উপজেলার দক্ষিণ মাসাবো এলাকার রিমসো ব্যাটারি কারখানায় এ ঘটনা ঘটে।

কারখানার উৎপাদন ব্যবস্থাপক সিদ্দিকুর রহমান জানান, গত ২৫ মে ঈদের দিন বিকেলে ২৫ থেকে ৩০ জনের একটি ডাকাতদল কাস্টমস কর্মকর্তা পরিচয়ে ব্যাটারি কারখানায় প্রবেশ করে বিকেল থেকে রাত পর্যন্ত নিরাপত্তারক্ষী ও অন্যান্য শ্রমিকদের হাতপা বেধেঁ অস্ত্রের মুখে জিম্মি করে ৬৬৪ পিস ব্যাটারি, শ্রমিকদের মোবাইল ফোন ও কারখানার সিসি ক্যামেরা ও প্রয়োজনীয় কাগজপত্রসহ ৬৫ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বাংলানিউজকে জানান, এ ঘটনায় মামলা হয়েছে। ডাকাতদলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, মে ২৭, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।