ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সিলেটে আইসোলেশনে যুবকের মৃত্যু, আশঙ্কাজনক ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, মে ২৭, ২০২০
সিলেটে আইসোলেশনে যুবকের মৃত্যু, আশঙ্কাজনক ১

সিলেট: সিলেটে হাসপাতাল আইসোলেশনে আব্দুল হান্নান (৩২) নামে করোনা আক্রান্ত আরেক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৬ মে) দিনগত রাতে সিলেটের ডা. শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি মৌলভীবাজারের জুড়ী উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের জালালপুর গ্রামের বাসিন্দা।

ওই হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র এ তথ্য নিশ্চিত করে বলেন, ১৬ মে তিনি হাসপাতালে ভর্তি হন। ১০ দিন চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়। কোভিড-১৯ রোগে আক্রান্তের আগে তিনি কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন।

আব্দুল হান্নানের স্বজনরা জানান, বাড়িতে শারীরিক অবস্থার অবনতি হলে গত ১১ মে আব্দুল হান্নানকে সিলেটের রাগীব-রাবেয়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কিডনি ডায়ালাইসিস করানোর সময় তার করোনা শনাক্ত হয়। পরে তাকে ১৬ মে শহীদ ডা. শামসুদ্দিন হাসপাতালে স্থানান্তর করা হয়। আক্রান্ত যুবকের মরদেহ দাফনের জন্য প্রশাসনের মাধ্যমে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়।

ডা. সুশান্ত কুমার মহাপাত্র আরো বলেন, হাসপাতালে এখনো ৫৫ জন রোগী ভর্তি আছেন। এরমধ্যে ৩৬ জন পজিটিভ ও ২৫ জন সন্দেহভাজন রোগী রয়েছেন। কোভিডরোগীর একজনের অবস্থা গুরুতর। তাকে বাঁচাতে প্রাণান্তর চেষ্টা করছেন তারা।

বাংলাদেশ সময়: ১০৫১ ঘণ্টা, মে ২৭, ২০২০
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।