bangla news

বরগুনায় হৃদয় হত্যার ঘটনায় আটক ৭

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৭ ৪:৪৮:৪৪ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

পাথরঘাটা (বরগুনা): বরগুনায় ঈদের দিন সোমবার (২৫ মে) বিকেলে হৃদয় নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনায় সাতজনকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৫ মে) রাত ৯টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন- নোমান কাজী (১৮), হেলাল মৃধা (২৬), সাগর গাজী (১৬), ইমন হাওলাদার (১৮), রানা আকন (১৬), সফিকুল ইসলাম ঘরামি (১৫) ও হেলাল ফকির (২১)।

বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন বলেন, হৃদয় হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে এখন পর্যন্ত আমরা সাতজনকে আটক করেছি। বাকিদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি। মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে। 

শাহজাহান হোসেন বলেন, যেহেতু এখন পর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি তাই ভিডিও ফুটেজ ও প্রত্যক্ষদর্শীদের দেওয়া তথ্য অনুযায়ী তাদের সন্দেহভাজন হিসেবে আটক করেছি। তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

এর আগে সোমবার বিকেলে বরগুনার পায়রা নদীর পাড়ে গোলবুনিয়া বল্ক ইয়ার্ডে বন্ধু-বান্ধবদের সঙ্গে ঘুরতে যায় হৃদয়। এসময় তার সঙ্গে থাকা এক বান্ধবীকে অভিযুক্তরা উত্ত্যক্ত করলে হৃদয় এর প্রতিবাদ করেন। এতে দু’পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হলে অভিযুক্তরা হৃদয়সহ তার কয়েক বন্ধুকে পিটিয়ে গুরুতর আহত করেন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করলেও গুরুতর আহত হৃদয়কে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ০৪৪৪ ঘণ্টা, মে ২৭, ২০২০
আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বরগুনা আটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-27 04:48:44