bangla news

জয়পুরহাটে ঝড়ে গাছচাপায় একই পরিবারের তিনজন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৭ ২:৫২:৪৫ এএম
জয়পুরহাট

জয়পুরহাট

জয়পুরহাট: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় ঝড়ে গাছচাপায় মা ও দুই ছেলে নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৬ মে) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার খলিশাগাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জয়পুরহাটের ক্ষেতলাল পৌর এলাকার চার নম্বর ওয়ার্ডের বাসিন্দা দিনমজুর জয়লালের স্ত্রী শিল্পী খাতুন, তার বড় ছেলে নেওয়াজ (৮) ও ছোট ছেলে নেয়ামুল।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

জানা গেছে, বাঁশ ও মাটি দিয়ে তৈরি ছোট দু’টি ঝুপড়ি ঘরে স্ত্রী ও দুই সন্তান নিয়ে বসবাস করেন দিনমজুর জয়লাল। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতেও জয়লাল স্ত্রী ও সন্তান নিয়ে ঘুমিয়ে পড়েন। কিন্তু মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ প্রচণ্ড ঝড়-বৃষ্টির মধ্যে তার ঘরের উপর একটি গাছ ভেঙে পড়ে। এতে চাপা পড়ে ঘটনাস্থলেই জয়লালের স্ত্রী ও তার দুই ছেলে মৃত্যু হয়। এ সময় জয়লালের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরাফাত রহমান জানান, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের মরদেহ দাফনের জন্য প্রাথমিকভাবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ১৫ হাজার টাকা দেওয়া হয়েছে। এছাড়াও জেলা প্রশাসনের মাধ্যমে আগামীতেও এ পরিবারটিকে সহয়তাও করা হবে।

এদিকে একই রাতে জয়পুরহাটের কালাই উপজেলার হারুঞ্জা আকন্দপাড়া এলাকায় ঝড়ে গাছ পড়ে মরিয়ম নামে আরও এক নারীর মৃত্যু হয়েছে। মরিয়ম ওই গ্রামের সালামত হোসেনের স্ত্রী।

বাংলাদেশ সময়: ০২৫১ ঘণ্টা, মে ২৭, ২০২০
আরবি/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-05-27 02:52:45