bangla news

কক্সবাজারে নতুন করে করোনায় আক্রান্ত ৩৫, মৃত্যু ২ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৭ ১২:৫৫:৩৪ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

কক্সবাজার: কক্সবাজারে নতুন করে আরও ৩৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরাসহ জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৮৬ জনে। এছাড়া করোনা উপসর্গ নিয়ে একদিনে এক নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে কক্সবাজার সদর উপজেলার ২০ জন, চকরিয়ার নয়জন ও উখিয়া উপজেলার ছয়জন রয়েছেন। 

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া বাংলানিউজকে বলেন, মঙ্গলবার (২৬ মে) কক্সবাজার মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ১৬৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে জেলার ৩৫ জনের পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে। এদের মধ্যে ২০ জনই কক্সবাজার সদর উপজেলার। এরাসহ জেলায় অাক্রান্তের সংখ্যা এখন ৩৮৭ জনে দাঁড়িয়েছে।

কক্সবাজার শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের কার্যালয়ে স্বাস্থ্য সমন্বয়কারী ডা. আবু মোহাম্মদ তোহা বাংলানিউজকে বলেন, সর্বশেষ সোমবার (২৫ মে) পাওয়া রিপোর্টে নতুন করে একজন রোহিঙ্গা করোনায় আক্রান্ত হয়েছেন। এরাসহ রোহিঙ্গাদের মধ্যে আক্রান্তের সংখ্যা এখন ২৬ জন।

তিনি বলেন, সোমবার চারজন রোহিঙ্গার শরীরে করোনা ভাইরাস শনাক্তের খবর বিভিন্ন গণমাধ্যমে প্রচার হলেও খবরটি সঠিক নয়। মূলত এখানে নতুন আক্রান্ত ছিল একজন। বাকি তিনজন ছিল ফলোআপ রোগী।

এদিকে মঙ্গলবার কক্সবাজার শহরে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে এক নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। দুইজনই কক্সবাজার সদর হাসপাতালে আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। এরাসহ জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ছয়জনে। এছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮৬ জন। 

বাংলাদেশ সময়: ০০৫৩ ঘণ্টা, মে ২৭, ২০২০
এসবি/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   কক্সবাজার করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-27 00:55:34