bangla news

ফের করোনা পজিটিভ ভোক্তা অধিকারের মঞ্জুরের, ফুসফুসে সংক্রমণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৬ ৮:০৬:২১ পিএম
মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার

মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার

ঢাকা: দ্বিতীয় দফায় ফের করোনা ভাইরাস (কোভিড-১৯)  পজিটিভ হয়েছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার। এবার তার ফুসফুসে সংক্রমণ দেখা দিয়েছে।

মঙ্গলবার (২৬ মে) নিজ ফেসবুক আইডিতে এক পোস্টের মাধ্যমে সংক্রমণের বিষয়টি জানান মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার। পরে বাংলানিউজকেও বিষয়টি নিশ্চিত করেন তিনি।
 
বাংলানিউজকে শাহরিয়ার বলেন, প্রথম আক্রান্ত হওয়ার ১৩ দিনের মাথায় দ্বিতীয় পরীক্ষায় আবারও পজিটিভ ফলাফল এসেছে। একই সঙ্গে ফুসফুসে গভীর সংক্রমণ দেখা দিয়েছে। প্রায় ২০ শতাংশ সংক্রমণ হয়েছে বলে চিকিৎসকেরা জানিয়েছেন। 

‘এখন তাদের পরামর্শে আগামীকাল (বুধবার) আরও একবার পরীক্ষা করে পরবর্তী করণীয় ঠিক করা হবে। আমাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হবে নাকি ঘরে থেকেই চিকিৎসা নেবো সেই সিদ্ধান্তও তারা জানাবেন।’
 
করোনা আক্রান্ত হলেও মানসিকভাবে শক্ত আছেন বলে জানান ভোক্তার অধিকার আদায় প্রসঙ্গে ব্যাপক জনপ্রিয়তা পাওয়া এই কর্মকর্তা। তিনি বলেন, আমার মনোবল শক্ত আছে। শুধু পরিবারের সদস্যদের জন্য চিন্তা হচ্ছে। দেশবাসীসহ সব শুভানুধ্যায়ীদের কাছ থেকে দোয়া চাই।

এর আগে তিনি নিজের ফেসবুক পোস্টে লেখেন, ‘আক্রান্ত হওয়ার ১৩ দিনের মাথায় কোভিড ১৯ টেস্ট আবারো পজিটিভ। ফুসফুসে গভীর সংক্রমণ ধরা পড়েছে। আশংকা সত্যি হয়ে গেল। ঘরের অন্য সদস্যদের অবস্থা স্থিতিশীল রয়েছে।

রাতের অন্ধকারের পর আসে ভোরের সূর্য। আলোকিত হয়ে উঠে সবকিছু। ইনশাআল্লাহ বিশ্বাস করি আবার সব আগের মতই হবে। মনোবল শক্ত আছে; কিন্তু কি যেন...... পরিবারের সব সদস্যকে অমানবিক এক যন্ত্রণায় ফেলে দিলাম। রাব্বুল আলামিন সবাইকে হেফাজত করুন; ধৈর্য করার তৌফিল দিন।
সারাদেশে সবাই আমাদের জন্য যে প্রার্থনা করেছেন তা আশীর্বাদ হয়ে থাকবে।
সবার দোয়া চাই।’

তার স্ত্রী ও দুই সন্তানেরও করোনা পজিটিভ। তারা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।
 
বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, মে ২৬, ২০২০
এসএইচএস/এএ

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-26 20:06:21