ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যমুনায় নৌকাডুবে ৩ জনের মৃত্যু, নিখোঁজ ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, মে ২৬, ২০২০
যমুনায় নৌকাডুবে ৩ জনের মৃত্যু, নিখোঁজ ১৫

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের চৌহালী যমুনা নদীতে যাত্রী বোঝাই নৌকাডুবির ঘটনায় তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন অন্তত ১৪ যাত্রী। 

মঙ্গলবার (২৬ মে) দুপুর দেড়টার দিকে যমুনা নদীর স্থলচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃতদের মধ্যে এক শিশু, এক বৃদ্ধা ও এক ব্যক্তি রয়েছেন।


 
এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মাসুদ পারভেজ বাংলানিউজকে জানান, এনায়েতপুর থেকে প্রায় ৭০ জন যাত্রী নিয়ে নৌকাটি চৌহালীর দিকে যাচ্ছিল। নৌকাটি স্থলচর এলাকায় পৌঁছালে ঝড়ো বাতাসের কবলে পড়ে ডুবে যায়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে এক বৃদ্ধা, শিশু ও এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে। এছাড়াও জীবিত অবস্থায় আরও ৫৪ জন যাত্রীকে উদ্ধার করা হয়। এ দুর্ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও ১৪ জন যাত্রী। যাত্রীদের মধ্যে অধিকাংশই ধানকাটা শ্রমিক।

ওসি আরও বলেন, নিখোঁজ যাত্রীদের উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা অভিযান চালাচ্ছে।  

শাহজাদপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মঞ্জুরুল আলম বাংলানিউজকে বলেন, আমরা উদ্ধার অভিযান শুরু করেছি। এছাড়াও উদ্ধার অভিযান অংশ নিতে রাজশাহী থেকে ডুবুরি দল আনা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, মে ২৬, ২০২০ আপডেট: ১৬৩৯ ঘণ্টা
আরএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ