ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

উল্লাপাড়ায় আগুনে পুড়ে নারীর মৃত্যু, তড়িঘড়ি করে দাফন      

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, মে ২৬, ২০২০
উল্লাপাড়ায় আগুনে পুড়ে নারীর মৃত্যু, তড়িঘড়ি করে দাফন      

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আগুনে দগ্ধ হয়ে সেলিনা বেগম (৬০) নামে এক নারীর মৃত্যু হয়েছে বলে দাবি করেছে তার পরিবার। তবে পুলিশকে না জানিয়ে তড়িঘড়ি করে মরদেহ দাফন করায় মৃত্যুর কারণ নিয়ে সন্দেহ দেখা দিয়েছে এলাকাবাসীর মধ্যে। 

মঙ্গলবার (২৬ মে) সকালে উপজেলার সলঙ্গা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সেলিনা বেগম ওই গ্রামের আলতাফ হোসেন নূরীর স্ত্রী।

 

সলঙ্গা থানা পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির বলেন, ওই নারীর মৃত্যুর খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাওয়ার পরে দেখি তার দাফন সম্পন্ন করা হয়েছে।  

এ সময় তার পরিবারের লোকজন জানায়, বাড়িতে আত্মীয়-স্বজনদের জন্য সোমবার (২৫ মে) গভীর রাত পর্যন্ত রান্না করেন সেলিনা। রান্না শেষের দিকে গ্যাসের চুলো থেকে তার পরনের কাপড়ে আগুন ধরে যায়। তিনি সেটা টের না পেয়ে ওই অবস্থায় বিছানায় ঘুমাতে যান। সেসময় আগুন তার পুরো শরীরে লেগে গেলে ভোর রাতে মারা যান তিনি।  

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানিয়েছেন, নিহত সেলিনার দুই মেয়ে জামাই পুলিশ কর্মকর্তা। তারা ঘটনার দিন ওই বাড়িতেই ছিলেন। দুজন কর্মকর্তা থাকতেও মরদেহ স্থানীয় পুলিশকে না জানিয়ে তড়িঘড়ি করে দাফন করাটা সন্দেহজনক।  

সেলিনা বেগম আগুনে পুড়ে মারা গেলেও একই বিছানায় থাকা তার মায়ের শরীরে কোনো আঁচও লাগেনি বলেও জানান স্থানীয়রা। এলাকাবাসীর দাবি ওই নারীর নামে জমি-জমা রয়েছে, এ অবস্থায় তার এমন মৃত্যুটা সন্দেহজনক।  

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল হুদা বলেন, তদন্তের মাধ্যমে ওই নারীর মৃত্যুর সঠিক রহস্য উদঘাটন করা হবে। তদন্তে যদি অন্য কোনো তথ্য বেরিয়ে আসে তবে পুলিশ বাদী হয়েই মামলা করবে। এ ক্ষেত্রে কাউকে ছাড় দেওয়া হবে না।  

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, মে ২৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।