ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁয় ৬৮ কেজি গাঁজাসহ তিন বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, মে ২৬, ২০২০
নওগাঁয় ৬৮ কেজি গাঁজাসহ তিন বিক্রেতা আটক

নওগাঁ: নওগাঁর বদলগাছী উপজেলার ভান্ডারপুর বাজার এলাকা থেকে ৬৮ কেজি গাঁজা ও একটি ট্রাকসহ তিন শীর্ষ মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ( র‌্যাব-৫)।

সোমবার (২৫ মে) রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এরা হলেন- নওগাঁর বদলগাছী উপজেলার কয়াভবানিপুর গ্রামের শিপন (৪০) একই গ্রামের আকাশ (২৬) ও কুমিল্লা জেলার কোতোয়ালি থানার কাশিনাথপুর গ্রামের আব্দুর রশিদ (১৯)।

মঙ্গলবার (২৬ মে) সকাল সাড়ে ৯টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদের নেতৃত্বে সোমবার (২৫ মে) রাত ১১টায় নওগাঁর মহাদেবপুর উপজেলার ভান্ডারপুর বাজার এলাকায় অভিমান পরিচালনা করে ৬৮ কেজি গাঁজা, মাদক বিক্রয়ের ২ হাজার ২০০ টাকা, ২টি মোবাইল, ২টি সিমকার্ড  ও ট্রাকসহ শীর্ষ তিন মাদকবিক্রেতাকে হাতেনাতে আটক করে।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন ধরে তারা অবৈধভাবে গাঁজা সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও কারবারীদের কাছে সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে মহাদেবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, মে ২৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।