bangla news

সিলেটে আরো ২৭ জনের করোনা শনাক্ত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৬ ৪:৫৭:১২ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সিলেট: সিলেটের দুই ল্যাবে আরো ২৭ জনের করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে। এর মধ্যে ওসমানী মেডিক্যাল কলেজ হাপসাতালের পিসিআর ল্যাবে ১৯ জন এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে আরো ৮ জনের করোনা শনাক্ত করা হয়।

সোমবার (২৫ মে) সিলেট এমএজি ওসমানী মেডিক্যালে ১৮৮ জনের নমুনা পরীক্ষা শেষে শনাক্তের এ সংখ্যা জানা যায়।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, আক্রান্তদের মধ্যে সিলেট সদর ও কানাইঘাট উপজেলার ৫ জন করে, বিয়ানীবাজার ও ওসমানীনগর উপজেলার ২ জন করে এবং গোলাপগঞ্জ ও মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ১ জন করে।

এদিকে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি (জিইবি) বিভাগের সহকারী অধ্যাপক জিয়াউল ফারুক জয় বলেন, এদিন ল্যাবে ১৫০টি নমুনা পরীক্ষায় ৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্য মতে, এ নিয়ে বিভাগে ৬৮৩ জনের করোনা শনাক্ত হয়। এরমধ্যে সিলেট জেলায় ৩৩৬ জন, সুনামগঞ্জ ৯৮, হবিগঞ্জে ১৫৯ এবং মৌলভীবাজারে ৯০ জন করোনা ভাইরাসে আক্রান্ত। এর মধ্যে সুস্থ হয়ে ফিরেছেন ১৭৮ জন এবং মারা গেছেন ১৩ জন।   

বাংলাদেশ সময়: ০৪৫৬ ঘণ্টা, মে ২৬, ২০২০
এনইউ/এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-26 04:57:12