bangla news

চাটখিলে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৬ ৪:৪১:২২ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলার বদলকোর্ট ইউনিয়ন থেকে মৌসুমী আক্তার (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে তার স্বামী জামাল হোসেন (৪০) পলাতক রয়েছেন।

সোমবার (২৫ মে) বিকেল ৪টার দিকে রেজ্জাকপুর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত মৌসুমী ওই গ্রামের আবুল হাশেমের মেয়ে।

স্থানীয়রা জানায়, কয়েক বছর আগে পাশ্ববর্তী উপজেলা সোনাইমুড়ীর বজরা এলাকার ইউছুফের ছেলে জামালের সঙ্গে বিয়ে হয় মৌসুমীর। তাদের একটি ছেলে সন্তান রয়েছে। জামাল পেশায় একজন ট্রাকচালক।  বিয়ের পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে মৌসুমীকে মারধর করতো জামাল। 

সোমবার সকালে বাবার বাড়ি থেকে টাকা এনে দেওয়ার জন্য মৌসুমীকে মারধর করে জামাল। দুপুরের দিকে জামাল ঘর থেকে বের হয়ে যায়। পরে মৌসুমীর মা ঘরে এসে মৌসুমীর ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে চিৎকার করলে স্থানীয় লোকজন ছুটে আসে।

অভিযোগ আছে, জামাল হোসেন একজন মাদকাসক্ত। তিনি মৌসুমীকে বিয়ে করার আগেও ১০-১১টি বিয়ে করেছেন। 

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, গৃহবধূর মৃত্যুর বিষয়টি রহস্যজনক হওয়ায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে তার শরীরের আঘাতের কোনো চিহৃ পাওয়া যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন ও অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ০৪৪১ ঘণ্টা, মে ২৬, ২০২০
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-26 04:41:22