bangla news

মাদারীপুরে দুই গৃহবধুর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৬ ৩:৫৯:২৮ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

মাদারীপুর: মাদারীপুরের কালকিনি ও শিবচরে দুই গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৫ মে) দুপুরে জেলার কালকিনির মিয়ারহাট এলাকায় মাহফুজা বেগম (৫০) এবং শিবচরের মাদবরের চর ইউনিয়নের শিকদারকান্দি থেকে ইয়াসমিন বেগম (৩৫) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করে পুলিশ। 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার মিয়ারহাট এলাকার ফেরদাউস হোসেনের স্ত্রী মাহফুজা বেগমের মরদেহ তার বসতঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। এসময় বাড়িতে তিনি একাই ছিলেন। পরে পুলিশ খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি নাছিরউদ্দিন মৃধা জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। তবে তিনি কিভাবে মারা গেছেন ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না।

অন্যদিকে জেলার শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের শিকদারকান্দি গ্রামে ইয়াসমিন বেগম নামের এক গৃহবধুকে ঘরের ভেতর গলায় ফাঁস দেয়া অবস্থায় পরিবারের লোকজন দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। 

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, 'গৃহবধুর আত্মহত্যার খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেছে। শুনেছি স্বামীর সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল। ময়নাতদন্তের পর বিষয়টি বোঝা যাবে।'

বাংলাদেশ সময়: ০৩৫৯, ঘণ্টা, মে ২৫, ২০২০
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-26 03:59:28