ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নানিবাড়ি বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো ২ কিশোর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, মে ২৫, ২০২০
নানিবাড়ি বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো ২ কিশোর

কিশোরগঞ্জ: ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় নানির বাড়ি বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে দুই কিশোর। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও একজন। 

সোমবার (২৫ মে) দুপুর আড়াইটার দিকে পার্শ্ববর্তী ময়মনসিংহের গফরগাঁও উপজেলার টাঙ্গাবো ফাজিল মাদ্রাসা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন-পাকুন্দিয়া উপজেলার চরফরাদি ইউনিয়নের গাংধোয়ারচর গ্রামের হুমায়ুন মিয়ার ছেলে অনিক এবং একই গ্রামের মোস্তফা মিয়ার ছেলে রিয়াদ।

গুরুতর আহত আশিক (১৪) ওই গ্রামের আবদুর রশিদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, অনিকসহ তিনজন একটি মোটরসাইকেল করে পার্শ্ববর্তী ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় নানির বাড়ি বেড়াতে যায়। পরে সোমবার (২৫ মে) দুপুর আড়াইটার দিকে ফিরে আসার পথে টাঙ্গাবো ফাজিল মাদ্রাসা মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। গুরুতর আহত আশিককে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান খান বাংলানিউজকে জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত ও একজন আহত হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, মে ২৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।