ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এরশাদের ‌‘পল্লীনিবাস’ লকডাউন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, মে ২৫, ২০২০
এরশাদের ‌‘পল্লীনিবাস’ লকডাউন

রংপুর: প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রংপুরের বাসভবন ‘পল্লীনিবাস’ লকডাউন করা হয়েছে। এরশাদের ছেলে রংপুর সদরের সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদের দেহরক্ষীর করোনা শনাক্ত হওয়ায় বাড়িটি লকডাউন করা হয়েছে।

সোমবার (২৫ মে) জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিটি করপোরেশনের স্বাস্থ্য বিভাগ এবং মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানা যৌথভাবে রোববার (২৪ মে) রাতে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের রংপুরের দর্শনা এলাকার বাসভবন পল্লীনিবাস লকডাউন করেছে।

সেখানে অবস্থানরত রংপুর-১ আসনের সংসদ সদস্য এরশাদপুত্র রাহগির আল মাহি সাদ ও তার স্ত্রী মহিমা সাদ এরশাদ, এপিএস আফজালসহ অন্য সব স্টাফদের ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

রংপুর জেলা সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায় জানান, শনিবার (২৩ মে) রংপুর মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় সাদ এরশাদের দেহরক্ষী শিবলুর করোনা পজিটিভ এসেছে। সরকারি নির্দেশনার আলোকেই ওই বাড়িটি রোববার রাতে লকডাউন ঘোষণা করা হয়েছে। এই সময়ের মধ্যে পল্লীনিবাসে জাতীয় পার্টির সব নেতাকর্মী ও জনসাধারনের প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, মে ২৫, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।