ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

গাজীপুরে ঝুট গুদামের আগুন নিয়ন্ত্রণে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, মে ২৫, ২০২০
গাজীপুরে ঝুট গুদামের আগুন নিয়ন্ত্রণে গাজীপুরে ঝুট গুদামের আগুন। ছবি: বাংলানিউজ

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন দেওয়ালিয়াবাড়ি এলাকায় ঝুট গুদামের আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় বিকেল ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন।

সোমবার (২৫ মে) বিকেল সোয়া ৩টার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. মামুনুর রশীদ বাংলানিউজকে জানান, দেওয়ালিয়াবাড়ি এলাকায় কয়েকটি ঝুট গুদামে আগুন লাগে।

এ সময় স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ও ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ডিবিএল ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে জয়দেবপুর ও কালিয়াকৈর ফায়ার সার্ভিসের আরও চারটিসহ মোট পাঁচটি ইউনিটের  কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। এক পর্যায়ে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় বিকেল ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।  

তিনি জানান, আগুনে মজনু মিয়া, আজিজ মিয়া, সাদেক ফরাজী, ইউসুফ হাজী, রমজান মিয়া, ফজলু ও মাজহারুলসহ আরও কয়েকজনের টিনশেডের প্রায় ১৮ থেকে ২০টি ঝুট গুদাম পুড়ে গেছে। আগুন লাগার সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানা যায়নি। তবে তদন্তের পর তা বলা যাবে।

** গাজীপুরে ঝুট গুদামে আগুন

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, মে ২৫, ২০২০
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa