ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

কীর্তনখোলা নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, মে ২৫, ২০২০
কীর্তনখোলা নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

বরিশাল: বরিশালের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতু সংলগ্ন কীর্তনখোলা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ শিশু নিপু আক্তারের (১০) মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৫ মে) সকালে দপদপিয়ার সাবেক ফেরিঘাট সংলগ্ন এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিপু নগরীর রূপাতলী ২৪ নম্বর ওয়ার্ডের মোল্লাবাড়ী সড়কের বাসিন্দা সৌদি প্রবাসী নিজাম হাওলাদারের মেয়ে ও দক্ষিণ রূপাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

নিহত শিশু নিপুর মামা শহিদুল সিকদার বাংলানিউজকে জানান, গত ২৩ মে বাড়ির পাশে কীর্তনখোলা নদীতে গোসল করতে নেমে ডুব দেয় নিপু। এরপর সে আর উঠে আসেনি। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে ডুবুরি দলের সদস্যরা দু’দিন তার সন্ধানে কীর্তনখোলা নদীতে তল্লাশি চালিয়ে মরদেহ উদ্ধারে ব্যর্থ হয়। নিখোঁজের তিনদিন পর সকালে তার মরদেহ ভেসে উঠে। পরে দপদপিয়ার সাবেক ফেরিঘাট কাছে খাঁ বাড়ির নদীর ঘাট থেকে নিপুর মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। পরে পুলিশের অনুমতি সাপেক্ষে মরদেহ দাফন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, মে ২৫, ২০২০
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa