ঢাকা, শনিবার, ৯ শ্রাবণ ১৪২৮, ২৪ জুলাই ২০২১, ১৩ জিলহজ ১৪৪২

জাতীয়

রাজশাহীতে করোনায় আক্রান্ত কাউন্সিলরের ছেলে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, মে ২৫, ২০২০
রাজশাহীতে করোনায় আক্রান্ত কাউন্সিলরের ছেলে

রাজশাহী: ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নিয়ে রাজশাহীতে এক ওয়ার্ড কাউন্সিলরের ছেলে করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি রাজশাহী সিটি করপোরেশনের ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ারুল আলম আজব এর ছোট ছেলে। এরই মধ্যে তার বাড়ি লকডাউন করেছে মহানগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এখন পর্যায়ক্রমে সংশ্লিষ্ট সেই ওয়ার্ড কাউন্সিলরসহ তার বাড়ির প্রতিটি সদস্যের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার উদ্যোগ নিয়েছে স্বাস্থ্য বিভাগ।

গতকাল রোববার (২৫ মে) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ল্যাবে তার করোনা ভাইরাস পজিটিভ রিপোর্ট আসে। পরে মহানগরীর বালিয়াপুকুর ছোট বটতলা এলাকায় থাকা ২৭ নং ওয়ার্ড কাউন্সিলরের বাড়ি লকডাউন করে দিয়েছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

পরিবারের বরাত দিয়ে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বাংলানিউজকে বলেন, আক্রান্ত হওয়ার আগে ২৭নং ওয়ার্ড কাউন্সিলরের ছোট ছেলে বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণের কাজে অংশ নেন। এছাড়া জরুরি কাজে প্রায় সবসময়ই তিনি বাড়ির বাইরে থাকতেন। এজন্য নিজ থেকেই তার করোনা পরীক্ষা করার জন্য নমুনা দেন। পরে পরীক্ষা তার ফল পজিটিভ আসে।

মহানগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, করোনা আক্রান্ত তথ্য নিশ্চিত হওয়ার পর রোববার রাতেই ওয়ার্ড কাউন্সিলের বাড়ি লকডাউন করা হয়েছে। তার পরিবারের সকলকে বাড়িতে থাকতে নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়া আক্রান্ত ব্যক্তিকে বাড়িতেই কোয়ারেন্টিনে রাখা হয়েছে। তার শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। এখন পরিবারের প্রতিটি সদস্যের নমুনা সংগ্রহ করে পরীক্ষার উদ্যোগ নিচ্ছে স্বাস্থ্য বিভাগ-যোগ করেন বোয়ালিয়া থানার ওসি।

এদিকে রোববার পর্যন্ত রাজশাহীতে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪৪ জন। আর রাজশাহী মহানগরীতে সংখ্যাটি বেড়ে ৮ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) মারা গেছেন। এছাড়া জেলার বাঘা উপজেলায় আরেক বৃদ্ধ মারা গেছেন। আর জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮ জন।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, মে ২৫, ২০২০
এসএস/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa