ঢাকা, বুধবার, ১২ কার্তিক ১৪২৭, ২৮ অক্টোবর ২০২০, ১০ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

গুচ্ছগ্রামের দরিদ্র পরিবারের মধ্যে খাবার বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, মে ২৫, ২০২০
গুচ্ছগ্রামের দরিদ্র পরিবারের মধ্যে খাবার বিতরণ

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরের একটি গুচ্ছগ্রামে হতদরিদ্র ৫০টি পরিবারের মধ্যে রান্না করা সেমাই ও বিরিয়ানি বিতরণ করা হয়েছে।

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান তার পরিবারের ঈদের খরচ বাঁচিয়ে গুচ্ছগ্রামের দরিদ্র পরিবারগুলোর জন্য এ আয়োজন করেন।  

সোমবার (২৫ মে) দুপুরে রান্না করা খাবার নিয়ে গুচ্ছগ্রামে যান তিনি।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, পদ্মার ভাঙনে ভূমিহীন পরিবারের জন্য সরকারি অর্থায়নে নির্মাণ করা হয়েছে গুচ্ছগ্রাম। উপজেলার কুতুবপুর এলাকার গুচ্ছগ্রামে ৫০টি পরিবার বসবাস করে। সোমবার (২৫ মে) দুপুরে এসব পরিবারের জন্য রান্না করা খাবার নিয়ে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা। ৫০টি পরিবারের মধ্যে ঈদের রান্না করা সেমাই ও বিরিয়ানি বিতরণ করেন।  

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম. রকিবুল হাসান উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান বলেন, আমরাতো প্রতি ঈদেই অনেক টাকা খরচ করে ঈদ উদযাপন করি। এ বছর নিজের পরিবারের ঈদ খরচের টাকা থেকে গুচ্ছগ্রামবাসীদের জন্য সামান্য বিরিয়ানি ও সেমাই রান্না করে নিয়ে এসেছি। তাদের মধ্যে নিজ হাতে খাবার বিতরণ করে আনন্দ লাগছে।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, মে ২৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa