bangla news

দামুড়হুদায় এনজিও কর্মীকে শ্বাসরোধ করে হত্যা, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৫ ২:০৯:৫০ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় এনজিও কর্মী সাইফুল ইসলামকে (৩৮) শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

সোমবার (২৫ মে) সকালে উপজেলার সীমান্তবর্তী কুতুবপুর বিজিবি ক্যাম্পের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন দুইজনকে আটক করেছে পুলিশ।

মৃত সাইফুল ইসলাম উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের পীরপুরকুল্লা গ্রামের আব্দার হোসেনের ছেলে। তিনি এনজিও ব্র্যাকের চাঁপাইনবাবগঞ্জ শাখার মাঠকর্মী ছিলেন।

স্থানীয়রা জানায়, রোববার (২৪ মে) বিকেলে ঈদ বাজারের জন্য মাংস কিনতে বাড়ি থেকে বের হন সাইফুল। এরপর থেকেই তার খোঁজ পাওয়া যাচ্ছিলো না। রাতেই নিখোঁজের বিষয়টি পুলিশকে জানায় তার পরিবারের সদস্যরা। পরদিন সোমবার সকালে কুতুবপুর বিজিবি ক্যাম্পের পাশের একটি বাগানে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয় কৃষকরা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সাইফুলের মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

খবর পেয়ে সোমবার সকালেই ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা-জীবননগর সার্কেল) আবু রাসেল, দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক।

সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা-জীবননগর সার্কেল) আবু রাসেল বাংলানিউজকে জানান, সাইফুল ইসলামের গলায় রক্তাক্ত জমাট লাল দাগ আছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর প্রকৃত রহস্য উদঘাটন হবে।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, মে ২৫, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-25 14:09:50